ঢাকা      রবিবার, ১৪ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১
শিরোনাম

দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ৫ বাংলাদেশির নিহত

IMG
08 July 2024, 1:17 PM

নিউজ ডেস্ক, বাংলাদেশ গ্লোবাল: সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে গাড়ি দুর্ঘটনায় পাঁচ বাংলাদেশি নিহত হয়েছেন। রোববার (৭ জুলাই) বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই ঢাকার দোহার ও নবাবগঞ্জের। তারা দুবাইয়ের আজমানে বসবাস করতেন।

নিহত ব্যক্তিরা হলেন- নবাবগঞ্জের বালেঙ্গা গ্রামের লুৎফর রহমানের ছেলে মো. রানা (৩০), আব্দুল হাকিমের ছেলে মো. রাশেদ (৩২), শেখ ইরশাদের ছেলে মো. রাজু (২৪), শেখ ইব্রাহীমের ছেলে ইবাদুল ইসলাম (৩৪) এবং দোহারের মো. মঞ্জুর ছেলে মো. হিরা মিয়া (২২)। তারা সবাই একই প্রতিষ্ঠানে কাজ করতেন।

জানা যায়, দুবাইয়ের স্থানীয় সময় সকাল সাড়ে ৭টার দিকে কাজে আজমান প্রদেশে যাওয়ার পথে তাদের বহন করা গাড়িটি দুর্ঘটনায় পড়ে। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হয়।

নিহত রানার মা রৌশনারা রুসি ও নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তৈয়বুর রহমান তরুণ বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে তৌহিদুল ইসলাম রানার বাবা লুৎফুর রহমান সংবাদমাধ্যমকে জানান, রানা আজমান প্রদেশে ঠিকাদারি করতেন। রবিবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টার দিকে রানা নিজেই প্রাইভেটকার চালিয়ে চারজনকে নিয়ে কাজে যাচ্ছিলেন। পথে আজমান প্রদেশেই রাস্তায় একটি ডিজেল বহনকারী ট্যাংকারের সঙ্গে ধাক্কা লেগে আগুন লেগে এ ঘটনা ঘটে।

বাংলাদেশ গ্লোবাল/এমএন

সবশেষ খবর এবং আপডেট জানার জন্য চোখ রাখুন বাংলাদেশ গ্লোবাল ডট কম-এ। ব্রেকিং নিউজ এবং দিনের আলোচিত সংবাদ জানতে লগ ইন করুন: www.bangladeshglobal.com

সর্বশেষ খবর

আরো পড়ুন